ShopUp Bangladesh

শপআপ কি?

আপনার ফেইসবুক পেইজে বিক্রি করতে সাহায্য করে শপআপ। শপআপ ShopUp এর মাধ্যমে, আপনার কাস্টমার খুব সহজেই আপনার পেইজে অর্ডার করতে পারে। আপনি অর্ডার ও ইনভেন্টরি ম্যানেজ করতে পারেন। কোনো ওয়েবসাইট তৈরী করা ছাড়াই।

আপনি শপআপ কেন ব্যবহার করবেন?

শপআপ ShopUp আপনার ফেইসবুক স্টোর কে একটা প্রফেশনাল ইম্প্রেশন দেয় ও আপনার কাস্টমার সার্ভিস কে উন্নত করে। কোনো প্রোডাক্ট না থাকলে শপআপ সাথে সাথেই তা কাস্টমারকে জানিয়ে দেয় । এবং এক ক্লিকে অর্ডার প্লেস করতে সাহায্য করে। যে কাস্টমার এক বার শপআপে রেজিস্টার করবে , তাকে আর কখনোই শপআপ এর কোনো ট্রানজেকশন এর জন্যে নাম ঠিকানা দিতে হবেনা।

শপআপ কি দারাজ বা কায়মুর মতো কোনো মার্কেটপ্লেস?

না, শপআপ কোনো মার্কেটপ্লেস না। ভাইবার বা হোয়াটস্যাপ এর মতো, শপআপ ও একটি অ্যাপ। ভাইবার আপনার বন্ধুদের সাথে চ্যাট করতে সাহায্য করে। শপআপ আপনাকে ফেসবুকে বিক্রি করতে সাহায্য করে। শপআপ আপনাকে ফেসবুকের মধ্যেই ওয়েবসাইট এর সুযোগ সুবিধা দেয়।

ব্যবহারে কি কোনো ঝুঁকি আছে?

এটি একটি ফেইসবুক অনুমোদিত নিরাপদ এপ্লিকেশন। শপআপ বাংলাদেশ আই সি টি মন্ত্রণালয় দ্বারা অনুমোদিত। গ্লামগার্ল, রাপুঞ্জেল সিক্রেট হেয়ার অয়েল, ক্রিয়েটিভ কোরাল, শুদ্ধ সহ আরো ৮০০ এর ও বেশি ফেইসবুক স্টোর শপআপ ব্যবহার করছে।

শপআপ ফ্রি কেন?

জনপ্রিয় অ্যাপ্লিকেশন ভাইবার, হোয়াটসএপ ও ফেসবুকের মতো, শপআপ সব সময় ফ্রি থাকবে কাস্টমার দের জন্যে। ভবিষ্যতে আরো উন্নত মানের ফিচার অ্যাড করার পরে আমাদের পেইড ভার্সন আসবে।

আমরা শপআপ অ্যাপ ShopUp App এর পাশাপাশি ফোটোগ্রাফি, ফেইসবুক মার্কেটিং ও হোম ডেলিভারি সার্ভিস এর জন্য চার্জ নিয়ে থাকি।

শপআপ ইনস্টল করলে কি শপআপ ডেলিভারি নেওয়া বাধ্যতামূলক?

না। শপআপ অ্যাপ ও শপআপ ডেলিভারি সম্পূর্ণ আলাদা।

শপআপ কিভাবে ইনস্টল করবো?

www.shopup.com.bd তে যেয়ে, স্টার্ট সেলিং এ ক্লিক করুন। আপনার ফেইসবুক প্রোফাইল দিয়ে লগ ইন করে, ফোন নম্বর ও ঠিকানা ভেরিফাই করুন। সব শেষে, অ্যাড নিউ পেজেস এ ক্লিক করে যেই পেইজ এ শপআপ অ্যাড করতে চান, সেই পেইজ সিলেক্ট করুন। চাইলে আপনি প্লেস্টোর থেকে আপনার ফোন এ শপআপ ইনস্টল করে নিতে পারেন।

শপআপ এ প্রোডাক্ট কিভাবে আপলোড করবো ?

প্রোডাক্ট আপলোড করার জন্যে প্রোডাক্টস ট্যাব এ গিয়ে, অ্যাড প্রোডাক্টস এ ক্লিক করুন। যেসব প্রোডাক্ট আপলোড করতে চান, সেইসব প্রোডাক্ট এর ইমেজ সিলেক্ট করুন এবং তাদের নাম, পরিমান, বিবরণ ও মূল্য অ্যাড করুন। ফেইসবুক ও শপআপ বাটন এ ক্লিক করে প্রোডাক্টগুলি দৃশ্যমান করুন।

শপআপ দিয়ে প্রি-অর্ডার বিসনেস কিভাবে ম্যানেজ করা যায়?

প্রি- অর্ডার বিসনেস শপআপ ShopUp দিয়ে ম্যানেজ করতে, প্রোডাক্ট আপলোড করার সময় প্রোডাক্ট এর পরিমান ১০,০০০ ইউনিট এ সেট করুন। এতে করে আপনার স্টক রান আউট দেখাবেনা এবং আপনি একটা প্রোডাক্ট এর ১০,০০০ পিস্ পর্যন্ত অর্ডার নিতে পারবেন ।

শপআপ দিয়ে অর্ডার কিভাবে ম্যানেজ করবো?

অর্ডার ম্যানেজ করার জন্যে ড্যাশবোর্ড এ অর্ডার ট্যাব এ যান। আপনার কাস্টমার অর্ডার প্লেস করলে অর্ডারটি ‘পেন্ডিং’ অর্ডার হিসেবে সেভ হয়। আপনি পেন্ডিং অর্ডার গুলো কে কন্ফার্ম , ডেলিভার্ড বা ক্যান্সেলেড হিসেবে মার্ক করতে পারবেন। শুধু মাত্র রিসিভড অর্ডার গুলো সেল হিসেবে গোনা হবে।

শপআপ দিয়ে ইনভেন্টরি কিভাবে ম্যানেজ করবো ?

শপআপ দিয়ে ইনভেন্টরি ম্যানেজ করার জন্যে প্রোডাক্ট আপলোডের সময় পরিমান সেকশন এ সঠিক ইউনিট নম্বর টাইপ করবেন। অর্ডার প্লেস হওয়ার পর যখন আপনি কন্ফার্ম করবেন, শপআপ নিজে থেকে ইনভেন্টরি থেকে বিয়োগ করে নেবে।

কি কি সার্ভিস দিচ্ছে শপআপ (ShopUp)

  • প্রমোশন/ বুস্টিং
  • ডেলিভারি সাপোর্ট
  • ইলোন

ডাউনলোড করুন শপআপ এন্ড্রয়েড এপস Android Apps

তথ্যসূত্র শপআপ ডট কম ডট বিডি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here